ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪

কাজে ফিরেই নির্বাচকদের সঙ্গে হাথুরুর বৈঠক

ঘরের মাঠে আফগানিস্তান সিরিজের পর ছুটিতে অস্ট্রেলিয়া গিয়েছিলেন চন্ডিকা হাথুরুসিংহে। প্রায় ৩ সপ্তাহের ছুটি কাটিয়ে গতকাল ঢাকায় ফিরেছেন বাংলাদেশ জাতীয় দলের প্রধান কোচ। আজ বড় ছেলেকে নিয়ে মিরপুরে আসেন এই লঙ্কান। যোগ দেন এশিয়া কাপের আগে চলমান জাতীয় দলের স্কিল ক্যাম্পে। কাজে ফিরেই নির্বাচকদের সঙ্গে দল নির্বাচনের গুরুত্বপূর্ণ বৈঠকও সেরেছেন তিনি।


সকাল ১০টায় ছেলেকে নিয়ে শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে হাজির হন হাথুরুসিংহে। মাঠে এসে কিছুক্ষণ ক্রিকেটারদের সঙ্গে আলাপ করে প্রবেশ করেন বিসিবি কার্যালয়ে। বোর্ডের ক্রিকেট পরিচালনা বিভাগ জানিয়েছে, সেখানেই হয়েছে কোচ-নির্বাচকদের বৈঠক। সেখানে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুর সঙ্গে উপস্থিত ছিলেন অন্য দুই নির্বাচক হাবিবুল বাশার সুমন ও আব্দুর রাজ্জাক।


বেধে দেয়া সময় অনুযায়ী আগামী ১২ আগস্টের মধ্যে এশিয়া কাপের দল দিতে হবে। অথচ তামিম ইকবাল অধিনায়কত্ব ছাড়ার পর বাংলাদেশ এখনো পরবর্তী নেতৃত্ব ঠিক করতে পারেনি। হাথুরুসিংহে ছুটি থেকে ফেরায় তার গুরুত্বপূর্ণ মতামতও নেয়া হয়ে গেল। এবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন তিন অধিনায়ক প্রার্থী সাকিব আল হাসান, লিটন দাস ও মেহেদী হাসান মিরাজের সঙ্গে একান্ত আলাপের পর ঘোষণা হবে দল।


এদিকে আজ সকালে সদ্য সাবেক অধিনায়ক তামিম ইকবাল মিরপুরে এলেও দেখা হয়নি হেড কোচের সঙ্গে। হাথুরুসিংহে মাঠে আসার আগেই বেরিয়ে যান তামিম।

ads

Our Facebook Page